ঈশ্বরদীতে স্বর্নালঙ্কারসহ ডাকাত দ‌লের ২ সদস্য গ্রেফতার

224

সেলিম আহমেদ, ঈশ্বরদী থেকে ॥ নাটোর জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ২ সদস্যকে গ্রেফতার করেছে ঈশ্বরদী থানা পুলিশ। এসময় তাদের কাছ থেকে ডাকাতি হওয়া বিপুল পরিমান স্বর্নালঙ্কার, মোবাইল ফোন, ট্যাব ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন নাটোরের বড়াইগ্রাম উপজেলার মৃত আব্দুল হাইয়ের ছেলে আবু বক্কর (২৭) ও লালপুর উপজেলার আসলাম কবিরাজের ছেলে সাগর (২৫)।

ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জহুরুল হক বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, আটককৃতরা দুর্ধষ ডাকাত দ‌লের সক্রিয় সদস্য। তাদের কাছ থেকে বিপুল প‌রিমান স্বর্নালঙ্কার, দা‌মি মোবাইল, ট্যাব, নগদ টাকা উদ্ধার করা হয়েছে। পাবনা-নাটোর ও কুষ্টিয়াসহ দেশের বিভিন্ন এলাকায় এই চক্রটি ডাকাতি করে আসছিলো। আটককৃত বক্কর ও সাগরের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। ইতিপূ‌র্বে এই গ্রুপের ২ জন‌কে গুলি‌বিদ্ধ অবস্থায় গ্রেফতার করা হ‌য়ে‌ছিল।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) বাহা উদ্দিন ফারুকী বলেন, নাটোর জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আন্তঃজেলা ডাকাত দলের ২ সদস্য সাগর ও বক্করকে গ্রেফতার করা হয়েছে। আজ বৃহস্প্রতিবার গ্রেফতারকৃত ডাকাত দলের ২ সদস্যকে আদালতে সেপের্দ করা হবে।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY