একসঙ্গে তিন স্কুলছাত্রী ধর্ষণ, আসামিদের স্বীকারোক্তি

234
একসঙ্গে তিন স্কুলছাত্রী ধর্ষণ, আসামিদের স্বীকারোক্তি
আসামিদের আদালত থেকে নেওয়া হয়। ছবি: সংগৃহীত

টাঙ্গাইল সংবাদদাতা: টাঙ্গাইলের ঘাটাইলে একসঙ্গে তিন স্কুলছাত্রী ধর্ষণের মামলায় গ্রেফতার দুই আসামি ইউসুফ আলী খান (৩০) ও বাবু (২৭) স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। মঙ্গলবার বিকালে টাঙ্গাইল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ ধারায় তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

জ্যেষ্ঠ বিচারিক হাকিম সুমন কুমার কর্মকার ও আরিফুল ইসলাম তাদের জবানবন্দি রেকর্ড করেন। টাঙ্গাইল জর্জ কোর্টের পিপি এস আকবর খান আসামির জবানবন্দি দেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

সোমবার অভিযান চালিয়ে দিগর ইউনিয়নের মানাঝি টানপাড়া গ্রামের আনছার আলীর ছেলে ইউসুফ আলী খান (২৭), সন্ধানপুর ইউনিয়নের মোকছেদ আলীর ছেলে বাবুল হোসেন (২১) ও একই গ্রামের আ. জব্বার আলীর ছেলে সবুজ ওরফে বাবুকে (৩০) আটক করা হয়।

উল্লেখ্য, ঘাটাইলে বনের ভেতরে বেড়াতে যাওয়া বন্ধুদের আটকিয়ে নবম শ্রেণির তিন ছাত্রীকে ধর্ষণ করে আসামিরা। তারা হলেন- সন্ধানপুর ইউনিয়নের সাতকুড়া এলাকা থেকে ইফসুফ,বাবু এবং ঘাটাইল পৌর এলাকার উত্তর পাড়া গ্রামের সুমন।

ঘাটাইল থানার তদন্ত কর্মকর্তা সাইফুল ইসলাম জানান, এ ব্যাপারে এক ধর্ষিতার বাবা বাদী হয়ে অজ্ঞাতনামা ৫/৭ জনকে আসামি করে ঘাটাইল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY