স্বর্ণ ডাকাতির মামলায় ফেনী জেলা ডিবির ওসিসহ ৬ পুলিশ গ্রেপ্তার

135
ছবি: সংগৃহীত।

দৈনিক আলাপ ওয়েবডেস্কঃ  ফেনীতে পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলামসহ পুলিশের ছয় সদস্যকে ১৫টি গোল্ড বারসহ গ্রেপ্তার করেছে থানা পুলিশ৷ মঙ্গলবার রাত সাড়ে ১১টায় অভিযুক্তদের ফেনী মডেল থানা পুলিশ গ্রেপ্তার করেন। তাদের কাছ থেকে ১৫টি বার উদ্ধার করা হয়।

জেলা পুলিশ সুপার খন্দকার নুরুন্নবী জানান, চট্টগ্রামের এক স্বর্ণ ব্যবসায়ীর মামলার পরিপ্রেক্ষিতে ফেনী গোয়েন্দা পুলিশের ওসি সাইফুল ইসলাম এবং তিন উপপরিদর্শক (এসআই) এবং দুজন সহকারী উপপরিদর্শকসহ (এএসআই) ছয় জনকে আটক করেছে জেলা পুলিশ। এ সময় তাঁদের কাছ থেকে ১৫টি স্বর্ণের বার উদ্ধার করা হয়। তাঁদের বিরুদ্ধে ফেনী মডেল থানায় ডাকাতির মামলা হয়েছে।

পুলিশ সুপার জানান, গত রোববার (৮ আগস্ট) রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুর ফ্লাইওভারের নিচে চট্টগ্রাম থেকে ঢাকাগামী চট্টগ্রামের স্বর্ণ ব্যবসায়ী গোপাল কান্তিদাসকে আটক করে তাঁর কাছ থেকে ২০টি স্বর্ণের বার নিয়ে যায় অভিযুক্তরা। আজ মঙ্গলবার গোপাল কান্তিদাস এ বিষয়ে জেলা পুলিশ সুপার বরারব লিখিত অভিযোগের পর তদন্তে ঘটনার সত্যতা পাওয়ার পর রাত সাড়ে ১১টায় অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়।

আটক পুলিশ সদস্যেরা হলেন, ফেনী গোয়েন্দা পুলিশের ইন্সপেক্টর (ওসি) সাইফুল ইসলাম, এসআই মোতোহের হোসেন, মিজানুর রহমান ও নুরুল হক এবং এএসআই অভিজিৎ বড়ুয়া ও মাসুদ রানা। তারা সবাই ফেনী থানা হেফাজতে রয়েছেন।

ব্যবসায়ী গোপাল কান্তিদাস জানান, ২০টি স্বর্ণের বারের দাম এক কোটি ২৪ লাখ টাকা।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here