প্রয়োজনে খালেদা জিয়ার জন্য জীবন দেবো: মান্না

203

 ঢাকা প্রতিনিধি: জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম নেতা ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না বলেছেন, খালেদা জিয়ার জন্য লড়াই করবো, তার জন্য জীবন দেবো, তাকে মুক্ত করেই ছাড়বো।

মঙ্গলবার (৬ অক্টোবর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানের জনসভায় তিনি এ কথা বলেন।

মান্না বলেন, খালেদা জিয়া অসুস্থ, তার হাতে-পায়ে ব্যথা, চলতে পারেন না, ফিরতে পারেন না। কিন্তু তাকে আপনারা জেলে দিয়েছেন। তার মুক্তির দাবি আজ শুধু বিএনপির নয়, তার মুক্তির দাবি সবার। তাকে জেলে রেখে কোনো লাভ হবে না। আজ দেখে যান, খালেদার মুক্তির দাবিতে কি স্লোগান হচ্ছে।

এসময় সমাবেশে উপস্থিত নেতাকর্মীরাও খালেদা জিয়ার মুক্তির দাবিতে স্লোগান তোলেন।

মাহমুদুর রহমান মান্না তখন বলেন, এই স্লোগানের ভিডিও প্রধানমন্ত্রীর কাছে, স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে ও ডিএমপির কমিশনারের কাছে পাঠানো হোক, তারা দেখুক, খালেদা জিয়া কত জনপ্রিয়।

তিনি বলেন, কারও নামে মিথ্যে মামলা দেওয়া যাবে না, গ্রেফতার করা যাবেন না, কোনও গায়েবি মামলা দেওয়া যাবে না।

নাগরিক ঐক্যের এই নেতা বলেন, এই নির্বাচন কমিশন মেরুদণ্ডহীন। তাদের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব না। সরকার যা বলে নির্বাচন কমিশন তাই করে। এই নির্বাচনের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব না।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত রয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন, প্রধান বক্তা জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY