ঐক্য নিয়ে এগিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন খালেদা জিয়া

80
খালেদা জিয়ার সঙ্গে দেখা করে সাংবাদিকদের মুখোমুখি বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিশেষ প্রতিনিধি: ঐক্য নিয়ে এগিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। আজ সোমবার (১২ই নভেম্বর) বিকেলে নাজিমউদ্দিন রোডের পুরোনো কারাগারে খালেদা জিয়ার সঙ্গে বিএনপির শীর্ষ পর্যায়ের পাঁচজন নেতা দেখা করতে গেলে তিনি এই আহ্বান জানান।

সাক্ষাৎ শেষে খালেদা জিয়ার উদ্ধৃতি দিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাংবাদিকদের বলেন, জনগণের জন্য যে ঐক্য করা হয়েছে, তা নিয়ে এগিয়ে যেতে বলেছেন তিনি। খালেদা জিয়া সবার কাছে দোয়া চেয়েছেন।

খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে যাওয়া পাঁচ নেতা হলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মওদুদ আহমদ, জমির উদ্দিন সরকার ও মির্জা আব্বাস।

আরো পড়ুন: খালেদা জিয়ার জন্য তিনটি মনোনয়ন ফরম সংগ্রহ

দুর্নীতির মামলায় সাজা নিয়ে গত ৮ ফেব্রুয়ারি কারাগারে যান খালেদা জিয়া। এর মধ্যে জিয়া এতিমখানা ট্রাস্টের দুই কোটি ১০ লাখ টাকা আত্মসাতের মামলায় নিম্ন আদালত খালেদাকে পাঁচ বছর সাজা দিলেও পরে হাই কোর্ট তা বাড়িয়ে ১০ বছর করে।

এরপর জিয়া দাতব্য ট্রাস্টের প্রায় সোয়া তিন কোটি টাকা আত্মসাতের আরেক মামলায় গত ২৯ অক্টোবর পঞ্চম বিশেষ জজ আদালতের বিচারক মো. আখতারুজ্জামান সাত বছরের কারাদণ্ড দেন খালেদা জিয়াকে।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY