এবার একটা কিছু হবেই: মান্না

256
জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না।

বিশেষ প্রতিনিধি: বিএনপির চেয়ারপাসন বেগম খালেদা জিয়া কারাগারে থাকলেও জাতীয় ঐক্যফ্রন্ট নির্বাচন করবে বলে মন্তব্য করেছেন জাতীয় ঐক্যফ্রন্টের অন্যতম শীর্ষ নেতা ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না। তিনি বলেন, এমন কৌশল প্রয়োগ করবো যাতে এবার একটা কিছু হবেই। এ সরকারকে আমরা দুই পয়সা দিয়েও বিশ্বাস করি না।

শনিবার (২৪শে নভেম্বর) সকালে রাজধানীর জাতীয় প্রেস ক্লাবে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের এক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, বেগম জিয়াকে জেলে রেখে নির্বাচন গ্রহণযোগ্য হতে পারে না। এই কথার মধ্যে কোনও ভুল নেই। এই কথা খুবই সত্যি। কিন্তু তার মানে বেগম জিয়া জেল থেকে না বের হলে আমরা নির্বাচন করবো না তা কি বলছি। বলছি, এমন কৌশল নেবো, এমনভাবে লড়াই করবো যাতে শত্রুকে আমি পরাজিত করতে পারি।
তিনি আরও বলেন, নির্বাচনে যাব এবং যুদ্ধ করে খালেদা জিয়াকে মুক্ত করবো।

মান্না বলেন, সংলাপে আমাদের কোনও দাবি মানা হয়নি। কিন্তু চাপ তো তৈরি হয়েছে। এ চাপ অব্যাহত রেখে মাঠে থেকে বিজয় নিশ্চিত করে ঘরে ফিরবো।

সভায় উপস্থিত ছিলেন ২০ দলের মুখপাত্র ও এলডিপি সভাপতি কর্নেল অলি আহমেদ বীর বিক্রম, বিএনপির ভাইসে চেয়ারম্যান মেজর হাফিজ উদ্দিন বীর বিক্রম, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফর উল্লাহসহ ২০ দল ও জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY