বিরোধী দল নয় সরকারি দলই নির্বাচন থেকে সরে দাঁড়াতে পারে: রব

205

লক্ষ্মীপুর প্রতিনিধি : জাতীয় সমাজতান্ত্রিক দলের (জেএসডি) সভাপতি আ স ম আবদুর রব বলেছেন, সরকারের পক্ষ থেকে বলা হচ্ছে বিরোধী দল নির্বাচন করবে না। আমার তো মনে হচ্ছে সরকারি দলই নির্বাচন করবে না। নির্বাচনের দিন যতই ঘনিয়ে আসছে সরকার দেখছে তাদের বিপক্ষে ভোটার ও জনগণ ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ করার চেষ্টা করছে। আর সরকারের দুই-একজন বলেও ফেলছেন হেরে গেলেও দেশ ছেড়ে যাব না। দেশ ছেড়ে ইতিমধ্যে অনেকে চলে গেছেন। সামনে কিছুদিনের মধ্যে সরকারি দলের প্রার্থীসহ অনেকে পালিয়ে যেতে পারেন।

যারা দেশের সম্পদ লুণ্ঠন করে বিদেশে বেগম পাড়া করেছেন, মন্ত্রী পাড়া করেছেন, জনতার আদালতে তাদের বিচার হবে। এ জন্য তারা দেশ ছেড়ে পালাবেন। গতকাল রবিবার লক্ষ্মীপুর প্রেসক্লাবের হলরুমে স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি।

তিনি পুলিশসহ আইন-শৃঙ্খলা বাহিনীর উদ্দেশে বলেন, আপনারা কোনো নেতা, এমপি, মন্ত্রীর ধারক-বাহক হিসেবে জনগণের বিরুদ্ধে যাবেন না। আপনারা আমাদের শত্রু নন। আমরাও আপনাদের শত্রু নই। পুলিশ তোমরা যতই মারো আমরা নামবো এগারো-বারো। কতজন গ্রেফতার করতে পারেন দেখা যাবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেন আবদুর রব। এ সময় উপস্থিত ছিলেন জেএসডি’র কেন্দ্রীয় সহ-সভাপতি বেগম তানিয়া রব, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ বেলায়েত হোসেন বেলাল প্রমুখ।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY