লতিফ সিদ্দিকীর অভিনব প্রতিবাদ, গভীর রাতেও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে অবস্থান

199

 টাঙ্গাইল প্রতিনিধি:   নির্বাচনী প্রচারণায় নেমে হামলার শিকার হওয়া টাঙ্গাইল-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ সিদ্দিকী জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে লেপ, তোষক ও তাঁবু নিয়ে অবস্থান নিয়েছেন। ঘটনায় জড়িতদের শাস্তি না হওয়া পর্যন্ত সেখানেই অবস্থানের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

রোববার (১৬ ডিসেম্বর) দুপুরে কালিহাতীর গোহালিয়াবাড়ি এলাকায় লতির সিদ্দিকীর গাড়িতে হামলার প্রায় দুই ঘণ্টা পর রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে অবস্থান নেন লতিফ সিদ্দিকী। বিকেল গড়িয়ে সন্ধ্যা নামার পরও তিনি সেখানেই অবস্থান করছেন। দিনের আলো ফুরিয়ে আসার সঙ্গে সঙ্গে শীতের তীব্রতাও বাড়তে থাকায় এক পর্যায়ে লেপ মুড়ি দিয়ে শুয়ে পড়েন তিনি।

পুলিশ এ ঘটনাকে দু’পক্ষের সমর্থকদের সংঘর্ষ বললেও লতিফ সিদ্দিকীর দাবি, তার সমর্থকরা কিছু করেনি। আওয়ামী লীগ প্রার্থীর সমর্থকরাই পুলিশের সহযোগিতায় তার গাড়িবহরের ওপর হামলা চালায়।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশারফ হোসেন প্রত্যাহার ও হামলায় জড়িতদের গ্রেপ্তার না হওয়া পর্যন্ত রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনেই রাত কাটাবেন বলে সিদ্ধান্ত নিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সাবেক এই সদস্য। রাতে থাকার জন্য ইতিমধ্যেই তাঁবু টাঙ্গানো হয়েছে।

রাত সাড়ে ১০ টায় সেখানে গিয়ে দেখা যায়, তাঁবু ঘিরে লতিফ সিদ্দিকীর সমর্থক ছাড়াও উৎসুক জনতা ভিড় জমিয়েছেন। ভিতরে মাটিতে পাটি ও তোষক বিছিয়ে শুয়ে আছেন তিনি। আর প্রচণ্ড শীতের কারণে গায়ে জড়িয়ে নিয়েছেন লেপ।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY