হামলার শিকার নুরুদ্দিনকে হেলিকপ্টারে আনা হলো ঢাকায়

218

দৈনিক আলাপ ওয়েবডেস্ক:‌  নির্বাচনি প্রচারণা চালানোর সময় হামলায় গুরুতর আহত শরীয়তপুরে-৩ আসনের বিএনপি প্রার্থী মিয়া নুরুদ্দিন আহম্মেদ অপুকে হেলিকপ্টারে ঢাকায় নিয়ে আসা হয়েছে।

সোমবার (২৪ ডিসেম্বর) বিকেল ৪টার দিকে শরিয়তপুর থেকে একটি বিশেষ হেলিকপ্টারে নুরুদ্দিনকে ঢাকায় নিয়ে আসা হয়।

ছাত্রদলের কেন্দ্রীয় সহসভাপতি নুরুজ্জামান শিপন এ তথ্য নিশ্চিত করে বলেন, গুরুতর আহত মিয়া নুরুদ্দিন আহম্মেদ অপুকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হবে। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে অপুকে এখন হাসপাতালে নেওয়া হচ্ছে।

এর আগে বেলা সাড়ে ১১টার দিকে নেতাকর্মীদের নিয়ে শরীয়তপুরের গোসাইরহাট উপজেলার কুদালপুর থেকে মিছিল করে উপজেলা সদরে যাচ্ছিলেন নুরুদ্দিন। দুপুর পৌনে ১২টার দিকে মিছিলটি সদরের পট্টি এলাকায় পৌঁছালে দুর্বৃত্তরা লাঠি নিয়ে হামলা চালায়। এতে নুরুদ্দিন মাথা ও ঘাড়ে আঘাত পান। পরে নেতাকর্মীরা তাকে উদ্ধার করে কুদালপুর ১০ শয্যাবিশিষ্ট মা ও শিশুকেন্দ্রে নিয়ে আসেন। অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে ঢাকায় পাঠানো হয়।

গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা বলেন, বিএনপি ও আওয়ামী লীগের মুখোমুখি মিছিলে দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। হামলায় বিএনপির প্রার্থী নুরুদ্দিন অপু আহত হন। খবর পেয়ে পুলিশ পরিস্থতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এখনো কেউ অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY