৩০ তারিখ দেশটা আপনার হয়ে যাবে: নতুন ভিডিও বার্তায় ফখরুল

247
Doinik-Alap-Featured-Image

দৈনিক আলাপ ওয়েবডেস্ক:‌ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর নতুন ভিডিও বার্তায় বলেছেন, ৩০ তারিখ আপনি ভোট দিবেনই না শুধু, সেই দিন দেশটা আপনার হয়ে যাবে। আপনারা বুঝে নিবেন দেশের মালিকানা। আমি জানি আমাদের সবচেয়ে সুন্দর দিনগুলো সামনে। সেই দিনগুলো আমাদেরই। আমাদের সন্তানের জন্য। আমরা এই দেশটা তাদের হাতে দিয়ে যাব। আমাদের আজ কোনো ভয় নেই।

বৃহস্পতিবার (২৭ ডিসেম্বর) রাতে বিএনপি ও জাতীয় ঐক্যফ্রন্টের ফেসবুক পেজে ৩ মিনিট ৪৯ সেকেন্ডের একটি ভিডিও আপলোড করা হয়। যেখানে ফখরুল এসব কথা বলেন।

তিনি আরও বলেন, একটা দেশ কোনো রাজনীতিবিদ বদলায় না। বদলায় দেশের মানুষ, সাধারণ জনগণ। তারা কোনো ইউনিফর্ম পরা নন। তারা শুধু একটাই আশা রেখে মাটিতে শুয়ে পড়ে। এই সুন্দর দেশটা আমাদের সন্তানদের কাছে দিয়ে যাব। আমি সেই বাবাকে বলছি যিনি মৃত্যুর আগ মুহূর্তে শুনতে চান না, বাবা তুমি কান্না করছ কেন?

ফখরুল বলেন, আপনিই বাংলাদেশ। বিশ্বাস করুন আমরা সবাই, আর কোনো ভয় নেই। এই হৃদয়ের এত বড় জায়গায় বাংলাদেশকে পুষেছি যে ভয়ের আর কোনো জায়গা নেই। আপনারা বেরিয়ে আসুন। বাবা-মা কিছু দিয়ে যাবেন। তারা একদিন জিজ্ঞেস করবে এই দেশটা মৃত্যুপুরী হয়েছিল তুমি কী দিয়েছিলে মা?

Content Protection by DMCA.com

LEAVE A REPLY