আমি প্রতিশোধ নেয়ার পক্ষপাতী নয়: ওবায়দুল কাদের

235
ফাইল ছবি

নোয়াখালী প্রতিনিধি: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ‘আমি কোনো প্রকার প্রতিশোধ নেয়ার পক্ষপাতী নয়, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সারা বাংলাদেশে যে গণজোয়ার সৃষ্টি হয়েছিল সেই গণজোয়ারের সোনালী ফসল এ বিপুল বিজয়, শেখ হাসিনার নেতৃত্বে মহাজোটের বিজয়। সেই বিজয়ে উল্লাসিত, উচ্ছ্বসিত না হওয়ার জন্য আহ্বান জানাচ্ছি।’

সোমবার (৩১শে ডিসেম্বর) সকালে নোয়াখালী-৫ আসনের কোম্পানীগঞ্জ উপজেলার দলীয় কার্যালয়ের সামনে বিজয়ত্তোর পথসভায় নেতাকর্মীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, কোনো বাড়াবাড়ি করবেন না এবং আমাদের প্রতিপক্ষের নেতাকর্মীর সাথে খারাপ আচরণ করবেন না। আমাদের এ এলাকার একটা ঐতিহ্য আছে। বাকবিতন্ডা এটা মাঠে থাকবে, কারো ঘরে গিয়ে হামলা ও ভাঙচুর করবেন না। আমি বিদ্বেষ ও প্রতিহিংসা পছন্দ করি না। রাজনীতিতে জোয়ার ভাটা আছে। কখনও জোয়ার আসবে, তেমনি ভাটাও আসবে। নেত্রীর নির্দেশনা অনুযায়ী আমি আপনাদের আহ্বান জানাচ্ছি, সারাদেশে কিছু কিছু সহিংস ঘটনা ঘটেছে, কিন্তু আমাদের এ এলাকায় কিছুই হয়নি। সেজন্য আমি আমার নেতাকর্মী ও জনগণ কে ধন্যবাদ জানাচ্ছি।

তিনি বলেন, আমি শুধু আপনাদেরকে বলব প্রতিপক্ষের ওপর রাজনৈতিক প্রতিহিংসা পরায়ন হবেন না। যেটা আমরা অতীতেও করিনি। ২০০১ সালে অনেক বেদনা আছে, ১৪ সালেও আছে। সে সময় বছরের পর বছর আমার নেতাকর্মীরা বাবা মায়ের জানাজা ও ঈদের নামায পর্যন্ত পড়তে পারেনি। আমি সে ঘটনার পুনরাবৃত্তি করব না এবং প্রতিহিংসা পরায়ন হবো না।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY