রোনালদোর ক্যারিয়ারে এটি ১১তম লাল কার্ড যেটি আবার চ্যাম্পিয়নস লিগে প্রথম।

156

খেলাধুলা ডেস্ক: চ্যাম্পিয়নস লিগে কাল ভ্যালেন্সিয়ার বিপক্ষে সরাসরি লাল কার্ড দেখেছেন জুভেন্টাস তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। সংবাদমাধ্যম জানিয়েছে, সরাসরি লাল কার্ড দেখায় নিষিদ্ধ হতে পারেন তিনি।

চ্যাম্পিয়নস লিগে এবার হ্যাটট্রিকে শুরু করেছেন লিওনেল মেসি। আর তাঁর চিরপ্রতিদ্বন্দ্বী ক্রিস্টিয়ানো রোনালদোর শুরু হলো লাল কার্ড দেখে! কাল ভ্যালেন্সিয়ার বিপক্ষে যে পরিস্থিতিতে তাঁকে ‘মার্চিং অর্ডার’ দেওয়া হলো, সেটি তো রীতিমতো অবিচার!

অথচ, ইউরোপীয় সংবাদমাধ্যম জানিয়ে এমন অন্যায় লাল কার্ড দেখার পরেও রোনালদো নাকি নিষিদ্ধ হতে পারেন!

সেটি ন্যূনতম দুই ম্যাচ। তবে হিংসাত্মক আচরণের জন্য উয়েফা শাস্তির মেয়াদ বাড়ালে সর্বোচ্চ তিন ম্যাচের নিষেধাজ্ঞা পেতে পারেন রোনালদো। তেমন কিছু ঘটলে আগামী ২ অক্টোবর ইয়াং বয়েজ, ২৩ অক্টোবর ম্যানচেস্টার ইউনাইটেডের মাঠে প্রথম লেগ এবং ৭ নভেম্বর একই ক্লাবের বিপক্ষে ফিরতি লেগে রোনালদোকে পাচ্ছে না জুভেন্টাস। তবে কোনো কিছুই নিশ্চিত নয়।

সংবাদমাধ্যমের মতে, সরাসরি লাল কার্ড দেখায় রোনালদো অন্তত দুই ম্যাচ নিষিদ্ধ হতে পারেন। সে ক্ষেত্রে ইয়াং বয়েজ ও ম্যানচেস্টার ইউনাইটেডের মাঠে প্রথম লেগে দেখা যাবে না পর্তুগিজ তারকাকে। নিষেধাজ্ঞা পেলে সাবেক ক্লাবটির মাঠ ওল্ড ট্রাফোর্ডে আবেগমথিত পুনর্মিলনীর সুযোগ পাবেন না রোনালদো।

বিটি স্পোর্টের ফুটবল বিশেষজ্ঞ ও একসময়ের সবচেয়ে দামি ডিফেন্ডার রিও ফার্ডিনান্ডের বিশ্বাস, এই লাল কার্ডের বিপক্ষে আপিল করবে জুভেন্টাস। ইংল্যান্ডের সাবেক এই ডিফেন্ডারের উক্তি, ‘আমি নিশ্চিত ক্রিস্টিয়ানো ও জুভেন্টাস এ সিদ্ধান্তের বিপক্ষে আপিল করবে।’

রোনালদোর ক্যারিয়ারে এটি ১১তম লাল কার্ড যেটি আবার চ্যাম্পিয়নস লিগে প্রথম। এর আগে ইউনাইটেডের হয়ে চারবার এবং রিয়াল মাদ্রিদের হয়ে ছয়বার লাল কার্ড দেখেছেন জুভেন্টাস তারকা। সব মিলিয়ে মোট সাতবার সরাসরি লাল কার্ড দেখেছেন রোনালদো।

এর মধ্যে কাল সর্বশেষ লাল কার্ড তাঁকে পোড়াবে অনেক দিন।

সূত্র: রয়টার্স

Content Protection by DMCA.com

LEAVE A REPLY