রোনালদোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

342
ছবি : সংগৃহীত

খেলাধুলা ডেস্ক: নতুন করে ধর্ষণের অভিযোগ এসেছে ক্রিস্টিয়ানো রোনালদোর বিরুদ্ধে। ৩৪ বছর বয়সী ক্যাথরিন মায়োরগা নামের এক মার্কিন নারী ২০০৯ সালে লাস ভেগাসে একটি হোটেলে ধর্ষিত হওয়ার পর পুলিশের কাছে রোনালদোর বিরুদ্ধে একটি মামলা করেন। তবে জার্মানির দের স্পিগেলে প্রকাশিত এই অভিযোগকে ভিত্তিহীন বলে উড়িয়ে দিয়েছেন রোনালদো।

রোনালদো গুজব বলে অভিযোগ এড়িয়ে গেলেও খবরটি গুরুত্ব দিয়েছে দের স্পিগেল। ক্যাথরিন ২০১০ সালে রোনালদোর সঙ্গে ৩,৭৫০০০ মার্কিন ডলারের একটি চুক্তিতে আসেন, যেখানে খবরটি ফাঁস না করার শর্ত দেওয়া হয়েছিল। তবে সেই নারীর আইনজীবিরা এই নিয়ম ভেঙ্গে রোনালদোর কুকীর্তি প্রকাশ করতে চাইছেন।

রোনালদো স্পিগেল ম্যাগাজিনে এমন খবর প্রকাশের পর ইন্সটাগ্রামে এক ভিডিওতে জানিয়েছেন, ‘তাঁরা আমার নাম ব্যবহার করে উঠতে চাইবে। এটাই স্বাভাবিক।’ এমনকি চটেছেন রোনালদোর পক্ষের আইনজীবীরাও। তাঁরা ম্যাগাজিনটিকে জবাবদিহি করবেন বলে জানিয়েছেন। রোনালদোর আইনজীবী ক্রিস্টিয়ান শার্তজ বলেছেন, ‘স্পিগেলের এমন সংবাদ সম্পূর্ণরূপে অবৈধ।’ শার্তজ আরও জানান, রোনালদোকে ‘সাম্প্রতিক সময়ের অন্যতম ব্যক্তিগত অধিকার ক্ষুণ্ণের জন্য’ এবং নৈতিক ক্ষতির সম্মুখীন করার জন্য স্পিগেলের কাছ থেকে ক্ষতিপূরণ আদায় করতে তাঁকে নির্দেশ দেওয়া হয়েছে।

সর্বকালের সেরা ফুটবল তারকাদের মধ্যে অন্যতম পর্তুগিজ তারকা রোনালদো এই বছর প্রায় ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে জুভেন্টাসে যোগ দেন।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY