সিনিয়র ক্রিকেটারদের অভিনন্দনে সিক্ত টাইগাররা

240
অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ ট্রফি নিয়ে বাংলাদেশ দল
অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ ট্রফি নিয়ে বাংলাদেশ দল। ছবি: সংগৃহীত

দৈনিক আলাপ ওয়েবডেস্ক:‌ দক্ষিণ আফ্রিকায় অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপ জয়ের মধ্য দিয়ে বিশ্বকাপজয়ীদের তালিকায় নাম লেখালো বাংলাদেশ। এই বিশ্বকাপ যারা এনে দিয়েছে, সেই টাইগার তরুণদের একে একে অভিনন্দন জানিয়েছেন দেশে সব সিনিয়র ক্রিকেটাররা। মাশরাফি, মুশফিক, মুস্তাফিজ, রকিবুল, ইমন, যেন দলের কেউই ভুলেননি তাদের অভিনন্দন জানাতে। এমনকি পাকিস্তানের শোয়াব মালিক, দক্ষিণ আফ্রিকার জেপি ডুমিনি জায়গা করে নিয়েছেন সেই তালিকায়।

বিশ্বকাপ জয়ের পরপরই নিজের উত্তরসূরিদের অভিনন্দন জানিয়ে জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেছেন, তোমরা ভবিষ্যতের দিকে চোখ রাখো। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তিনি লিখেছেন, ‘অভিনন্দন বাংলাদেশ। বিশেষ করে আমার শহরের ছেলে অভিষেক দাস।

এছাড়া রাকিবুল, শরীফুল, ইমন এবং দলের সব খেলোয়াড়, কোচিং স্টাফ—সবাইকে অভিনন্দন। তুমি দুর্দান্ত আকবর (আলী)। শুধু আবেগটা ধরে রাখতে পারলেই হবে। কী অসাধারণ সাফল্য। বাংলাদেশের প্রতিটা মানুষের জন্য অনিন্দ্য সুন্দর মুহূর্ত।’

ছবি: সংগৃহীত

ফেসবুকে মুশফিকুর রহিম লিখেছেন, এ অভূতপূর্ব অর্জনকে নিজের ক্যারিয়ারের সেরা সাফল্য। ‘আলহামদুলিল্লাহ! কোনো সন্দেহ ছাড়াই আমি বলে দিতে পারি, বাংলাদেশের ক্রিকেটার হিসেবে এটাই আমার জীবনের সেরা সাফল্য। এই ছেলেরা আমাকে অন্য যে কোনো সময়ের চেয়ে বেশি গর্বিত করল। অভিনন্দন সুপারস্টাররা।’

ফেসবুকের পাশাপাশি নিজের টুইটার অ্যাকাউন্ট থেকেও টাইগারদের অভিনন্দন জানিয়েছেন মুশফিক।

ছবি: সংগৃহীত

তরুণ ক্রিকেটারদের অভিনন্দন জানাতে ভুলেননি কাটার মাস্টার মুস্তাফিজুর রহমান। তাদের অভিনন্দন জানিয়ে টুইট করেন তিনিও।

নতুন বিশ্বকাপজয়ী টাইগারদের অভিনন্দন জানানোর এই তালিকা থেকে বাদ পড়েননি ক্রিকেট তারকারাও। নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করেন পাকিস্তানি তারকা ক্রিকেটার শোয়েব মালিক। লেখেন, অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ের জন্য বাংলাদেশ দলকে অভিনন্দন। অনেক কাছ থেকে এই টুর্নামেট দেখেছি। তাই বলতে পারি, এখান থেকে অনেক প্রতিভাবান তরুণকে পাবে ক্রিকেট বিশ্ব। তাদের উন্নতিটাও বেশ চমকপ্রদ হবে।

টুইটারে টাইগারদের অভিনন্দন জানিয়েছেন দক্ষিণ ক্রিকেট তারকা জেপি ডুমিনি। তিনি লেখেন, পচেফস্ট্রমে বাংলাদেশের অনূর্ধ্ব- ১৯ বিশ্বকাপ ছিনিয়ে আনার অসাধারণ মুহূর্ত। ভালো খেলেছো ভারত। এই পুরো টুর্নামেন্টসহ আজকের ক্রিকেটের ধরণ ছিলো বিশ্বমানের। অভিনন্দন বাংলাদেশ।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY