ঈশ্বরদীতে ব্যাংক ম্যানেজারদের সাথে সৌজন্য সাক্ষাত করলেন আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রিয় স্বেচ্ছাসেবকলীগ নেতা লিটন

166

সেলিম আহমেদ, ঈশ্বরদী থেকে ॥ বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রিয় কার্যনির্বাহী সংসদের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম লিটন ঈশ্বরদী শহরে অবস্থিত বিভিন্ন ব্যাংকের শাখা ব্যবস্থাপক (ম্যানেজার) দের সাথে সৌজন্য সাক্ষাত করে শুভেচ্ছা বিনিময় করেছেন। তিনি ব্যাংকের শাখা ব্যবস্থাপক (ম্যানেজার) দের সাথে গণসংযোগ ও নৌকার পক্ষে ভোট চেয়ে শুভেচ্ছা বিনিময় করেন।
এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ইসাহক আলী মালিথা, পৌর আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক ভিপি ইমরুল কায়েস দারা, স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রিয় কার্যনির্বাহী কমিটির নির্বাহী সদস্য টিভি বিশিষ্ট অভিনেতা সৈয়দ শুভ্র, সলিমপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক নায়েক (অব.) এম এ কাদের, আওয়ামীলীগ নেতা সূর্য প্রামানিক, ঈশ^রদী উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক সাজেদুর রহমান মকিম, মুলাডুলি ইউনিয়ন কৃষকলীগের সাধারণ সম্পাদক কবির মালিথা, মুক্তিযোদ্ধার সন্তান ঐক্যমঞ্চ ঈশ্বরদী শাখার যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল মতিন হান্নান, সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম, সলিমপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান স্বপন, পাবনা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সম্পাদক সজিব মালিথা, যুবলীগ নেতা নুরুল আহাদ তুষার, মতিউর রহমান পিন্টু, আশরাফুল আলম আসিফ বিশ^াস ও ঈশ্বরদী পৌর ৫নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি ইমরান হোসেনসহ নেতৃবৃন্দ।
সৌজন্য সাক্ষাত ও শুভেচ্ছা বিনিময়ের সময় লিটন বলেন, উত্তর বঙ্গের প্রবেশদ্বার তিলোত্তমা নগরী ঈশ্বরদী ক্রমান্বয়ে বড় থেকে বড় হচ্ছে। ঈশ্বরদী হচ্ছে ব্যবসায়ি ও শিল্প নগরী। ব্যবসায়ি সফল স্থান হওয়ায় ঈশ্বরদীতে নতুন নতুন ব্যাংক আসছে। দেশের অনেক জেলা শহরে ঈশ্বরদীর মতো এতো আধুনিক ব্যাংকের শাখা নেই। এরপর আরও কিছু নতুন ব্যাংকের শাখা ঈশ্বরদীতে হতে যাচ্ছে। ঈশ্বরদীকে আরও আধুনিক ও সুন্দর করতে আপনাদের সহযোগিতার প্রয়োজন রয়েছে।
তিনি আরও বলেন, এখন পরির্তনের সময় এসেছে তাই ঈশ্বরদীর মানুষ পরিবর্তন চায়। আগামি জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগের নতুন প্রার্থী হিসেবে ঈশ্বরদীবাসি নতুন মুখ দেখতে চায়। আপনাদের সহযোগিতা নিয়ে আমরা সুন্দর একটি ঈশ্বরদী গড়ে তুলতে চাই। যেখানে আর কখনো কাউকে নির্যাতনের শিকার হতে হবেনা। চাঁদাবাজ ও সন্ত্রাসীরা আশ্রয়-প্রশ্রয় পাবেনা। বঙ্গবন্ধুর কন্যা নিজের জিবনকে উৎসর্গ করে দিয়ে দেশের উন্নয়নের জন্য কাজ করে চলেছেন। আসুন সমস্ত দ্বিধাদ্বন্দ ভুলে স্বাধিনতার পক্ষের সমস্ত মানুষ একত্রিত হয়ে বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তি করে নৌকার বিজয় নিশ্চিত করি। সুন্দর ঈশ্বরদী বিনির্মাণে আপনাদের সযোগিতা প্রয়োজন।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY