উন্নয়ন সাফল্য প্রচার মঞ্চের’ আয়োজনে জননেত্রী শেখ হাসিনার ৭২তম জন্মদিন পালন

190

আর কে আকাশ, পাবনা প্রতিনিধি : প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি জননেত্রী শেখ হাসিনার ৭২ তম জন্মদিন উপলক্ষে জননেত্রী শেখ হাসিনা সরকারের ‘উন্নয়ন সাফল্য প্রচার মঞ্চের’ আয়োজনে আটঘরিয়ার বেরুয়ানে শুক্রবার বা’দ জুমা আলোচনা সভা, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দেন, পাবনা-৪ আসনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী ও সাবেক ডিজিএএফআই এর মহা পরিচালক মেজর জেনারেল (অব.) নজরুল ইসলাম রবি।
বক্তব্যকালে তিনি জননেত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে বলেন, টেকসই উন্নয়নের অগ্রযাত্রা ও ধারাবাহিকতা চলমান রাখতে সকলকে নৌকা প্রতীকের পক্ষে জনসমর্থন গড়ে তুলতে হবে। তিনি আরও বলেন, আপনারাই ক্ষমতার উৎস, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার মনোনীত প্রার্থীকে নৌকা প্রতীকেি ভোট দিয়ে সরকার গঠনের সুযোগ দিবেন।
আটঘরিয়া প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট, বীর মুক্তিযোদ্ধা মো. এবাদত আলীর সভাপতিত্বে উক্ত দোয়া মাহফিল পূর্বক আলোচনা সভায় বক্তব্য দেন, পাবনা সরকারি এডওয়ার্ড কলেজের সহযোগী অধ্যাপক ফখরুল ইসলাম সুজা, ‘উন্নয়ন সাফল্য প্রচার মঞ্চের’ মুখপাত্র সাবেক ছাত্রনেতা মশিউর রহমান বিপ্লব প্রমূখ।
এসময় ‘উন্নয়ন সাফল্য প্রচার মঞ্চের’ কর্মী জাহাঙ্গীর আলম ঝন্টু, জনি আহমেদ, মো. হাফিজুর রহমান, আলামিন খান, মো. রেজাউল করিম, পিন্টু, মো. মানিক, শেখ রাসেলসহ উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গসংগঠন ও ইউনিটের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY