ঈশ্বরদীতে তিনদিন ব্যাপি উন্নয়ন মেলার উদ্বোধন

396

সেলিম আহমেদ, ঈশ্বরদী থেকে ॥ উন্নয়নের অভিযাত্রায় অদম্য বাংলাদেশ নিরবচ্ছিন্ন জ্বালানী সম্মৃদ্ধি দেশ উন্নত আগামি। বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ডকে সম্প্রসারিত করে জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে ঈশ্বরদীতে আজ বৃহস্প্রতিবার তিন দিন ব্যাপি চতুর্থ জাতীয় উন্নয়ন মেলার উদ্বোধন হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মেলার শুভ উদ্বোধন করেন ঈশ্বরদী উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ মকলেছুর রহমান মিন্টু।

উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) যুবায়ের হোসেন’র সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান রিপন, ঈশ্বরদী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা বেগম, উপজেলা নির্বাচন কর্মকর্তা জিনাত আরা জলি, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সেলিম আক্তার ও উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল লতিফ। এছাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ ও পশ্চিমাঞ্চল গ্যাসের ঈশ্বরদীর আঞ্চলিক ম্যানেজার ইঞ্জিনিয়ার মোঃ বরকত হোসেন মোল্লা উপস্থিত ছিলেন।

রেলওয়ে পাকশী বিভাগীয় অফিস, সুগারক্রপ গবেষণা ইনষ্টিটিউট, আঞ্চলিক ডাল গবেষণা কেন্দ্র, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, পরিবার পরিকল্পনা অফিস, পশ্চিমাঞ্চলীয় গ্যাস অফিস, শিক্ষা অফিস, ঈশ্বরদী হাসপাতাল, বিদ্যুৎ উন্নয়ণ বোর্ড, পাবনা পল্লী বিদ্যুৎ, বিআরডিবি, কৃষকদের কৃষি পণ্যের স্টল, ঈশ্বরদী ইপিজেড বেপজা, কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ঈশ্বরদী, প্রাণি সম্পদ অধিদপ্তর ঈশ্বরদী, মৎস্য অধিদপ্তর ঈশ্বরদী, একটি বাড়ি একটি খামার অফিসসহ ৬৩ টি অফিসের পক্ষ থেকে পৃথক স্টল সাজানো হয়েছে। অন্যান্যবারের তুলনায় এবার মেলার পরিপাটিতে ভিন্নতা থাকায় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ মেলা পরিদর্শন করেন। এর আগে উন্নয়ণ মেলার বর্ণাঢ্য র‌্যালি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদে ফিতা কেটে মেলার উদ্বোধন করা হয়।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY