বন্যার্তদের মধ্যে নরওয়েজিয়ান রিফিউজি কাউন্সিলের শর্তহীন নগদ অর্থ বিতরণ

14
বন্যার্তদের মধ্যে নরওজিয়ান রিফিউজি কাউন্সিলের শর্তহীন নগদ অর্থ বিতরণ

দৈনিক আলাপ ওয়েবডেস্কঃ আন্তর্জাতিক এনজিও সংস্থা নরওয়েজিয়ান রিফিউজি কাউন্সিলের অর্থায়নে শর্তহীন নগদ অর্থ বিতরণ করেছে এফ্যারটস ফর রুরাল এডভ্যান্সমেন্ট (ইরা)। সুনামগঞ্জের দুই উপজেলার ৪ টি ইউনিয়নের ৩ হাজার ৫৫৬ টি পরিবারের মধ্যে এই অর্থ পর্যায়ক্রমে মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে বিতরণ করা হবে।

সোমবার দুপুরে দোয়ারাবাজার উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে ইরার প্রোগ্রাম কোর্ডিনেটর মো আশিকুর রহমানের সভাপতিত্বে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন দোয়ারাবাজার উপজেলা চেয়ারম্যান  দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী। উদ্বোধনের পর দোয়ারাবাজার উপজেলার দোহালিয়া ও পান্ডারগাও ইউনিয়ন এবং ছাতক উপজেলার জাউয়া বাজার ও সিংচাপইড় ইউনিয়নের মনোনীত প্রত্যেকটি পরিবার  নগদ ৪ হাজার ৫০০ টাকা করে আর্থিক সহায়তা পাবেন।

বক্তব্যে দেওয়ান আল তানভীর আশরাফী চৌধুরী বলেন, বন্যায় ক্ষতিগ্রস্তদের আমরা বিভিন্ন ভাবে সহায়তার চেষ্টা করে যাচ্ছি। তার ধারাবাহিকতায় বিভিন্ন এনজিও সংস্থাকে পাশে দাড়ানোর আহবান জানাই। আমাদের ডাকে সাড়া দিয়ে ইরা-এনআরসি পাশে দাড়িয়েছে। তারা কোনো শর্ত ছাড়াই নগদ অর্থ দিয়ে যাচ্ছে এবং এই টাকা পেতে কাউকে ১ টাকাও খরচ করতে হয়নি। খরচসহ টাকা হাতে পৌঁছে দিয়েছে। আমরা বন্যার্তদের সহায়তায় আরও কাজ করে যাবো।

অর্থ বিতরণ অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন দোহালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: শামিমুল ইসলাম,  ইরা’র প্রজেক্ট ম্যানেজার মো: কামরুজ্জামান, প্রজেক্ট অফিসার মো: ফজলুল করিম, মাঠ সহায়ক মোছা নিলুফা ইয়াসমিন সহ অন্যান্যরা।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY