বিয়েতে যাওয়ার পথে দুর্ঘটনা, নিহত ৩

194

দৈনিক আলাপ ওয়েবডেস্ক:‌নসিমনে করে বাগেরহাট থেকে বরগুনার পাথরঘাটায় একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন তারা। ওই নসিমনে ছিলেন ২২ জন যাত্রী। কিন্তু যাওয়া হলো না বিয়েতে। সড়কেই তাদের সব কেড়ে নিল এক ঘাতক বাস।

শুক্রবার (১৭ মার্চ) বিকেল ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন পিরোজপুর সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আ. জা. মো. মাসুদুজ্জামান।

তিনি জানান, নিহতরা বিয়েতে যাচ্ছিলেন। বিকেল ৫টার দিকে নসিমনটি সদর উপজেলার শংকরপাশা সড়কে পৌঁছলে মঠবাড়িয়া থেকে ঢাকাগামী গ্রামীণ পরিবহনের একটি বাস বিপরীত দিক থেকে এসে নসিমনটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে দুই যাত্রীর মৃত্যুর হয়। হাসপাতালে নেওয়ার পর একজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার চোমরা গ্রামের আবুল হোসেন মিনার ছেলে মো. ইয়াসিন মিনা (২০), কচুয়া উপজেলার আল আমিন মল্লিকের ছেলে মো. শাহিন মল্লিক (২০) ও কচুয়া উপজেলার মো. বাদশা (১৮)।

গুরুতর আহত কয়েকজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পিরোজপুর সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. রফিকুল ইসলাম জানান, চরজনকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। একজন সুস্থ রয়েছেন, দুজনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে গুরুতর অবস্থায় পাঠানো হয়েছে। একজন এখানে নিয়ে আসার পর মারা গেছেন।

পিরোজপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. সোহেল বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে খুলনা পাঠিয়েছি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here