ধর্ষণ ও হত্যার হুমকি, দুজনের বিরুদ্ধে মামলা রিয়ার

49

দৈনিক আলাপ বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার পর সামাজিক যোগাযোগমাধ্যম থেকে বেশ কিছুদিন দূরে ছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। কিন্তু তার মৃত্যুর এক মাস পূরণ হওয়া উপলক্ষে স্মৃতিচারণমূলক পোস্ট করেন রিয়া। অন্য একটি পোস্টে রিয়া জানান, সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে তাকে ধর্ষণ ও হত্যার হুমকি দেওয়া হচ্ছে। এ ঘটনায় দুজনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন তিনি।

সুশান্তের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন রিয়া। এমনকি শোনা যায়, বিয়ের পরিকল্পনাও করেছিলেন তারা। কিন্তু সুশান্তের মৃত্যুর পর থেকে তার ভক্তদের তোপের মুখে রয়েছেন রিয়া। নির্মাতা মহেশ ভাটের সঙ্গে এই অভিনেত্রীর কিছু অন্তরঙ্গ ছবি ইন্টারনেটে ভাইরাল হয়। তারপর নানাভাবে রিয়াকে কটাক্ষ করছেন নেটিজেনরা।

সম্প্রতি ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে তাকে হত্যা ও ধর্ষণের হুমকি দেওয়ার একটি স্ক্রিনশট প্রকাশ করেন ‘জলেবি’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী। পাশাপাশি তার পোস্টে সাইবার সেলকে বিষয়টি নিয়ে ব্যবস্থা গ্রহণ করতে বলেছিলেন তিনি।

রিয়া লেখেন, ‘আমাকে সোনার খনক বলা হয়েছিল… আমি চুপ করে থাকি, আমাকে খুনি বলা হয়….আমি চুপ করে থাকি। আমাকে বাজে কথা বলা হয়, আমি চুপ করে থাকি। কিন্তু আমার নীরবতা আপনাকে কীভাবে আমাকে এটি বলার অধিকার দেয় যে আমি আত্মহত্যা না করলে আপনি আমাকে ধর্ষণ ও হত্যা করবেন? আপনি কী বলেছেন তার গুরুত্ব কি আপনি বুঝতে পেরেছেন? এগুলো অপরাধ এবং আইন অনুসারে কাউকেই এ ধরনের বিষাক্ততা ও হয়রানি করা উচিত নয়। দয়া করে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়ার জন্য সাইবার ক্রাইম হেল্পলাইন ও সাইবার ক্রাইম ইন্ডিয়াকে অনুরোধ করছি।’

এবার মুম্বাইয়ের সান্তাক্রুজ থানায় লিখিত অভিযোগ করেছেন রিয়া। ভারতীয় দণ্ডবিধি ৫০৭, ৫০৯ ও তথ্য প্রযুক্তি আইনে ৬৬ ধারায় এফআইআর দায়ের করেন এই অভিনেত্রী। শনিবার (১৮ জুলাই) নিজে থানায় গিয়ে দুজন ইনস্টাগ্রাম ব্যবহারকারীর বিরুদ্ধে হত্যা ও ধর্ষণের হুমকি দেওয়ার অভিযোগটি দায়ের করেছেন তিনি।

গত ১৪ জুন মুম্বাইয়ের বান্দ্রায় নিজ বাসভবনে আত্মহত্যা করেন সুশান্ত সিং রাজপুত। তার মৃত্যুতে তোলপাড় শুরু হয় ভারতের বিনোদন অঙ্গনে। ময়নাতদন্তের প্রতিবেদনে জানানো হয়েছে, আত্মহত্যা করেছেন এই অভিনেতা। যদিও তার মৃত্যুর পেছনে অন্য কোনো বিষয় রয়েছে কিনা তা তদন্ত করছে মুম্বাই পুলিশ। এমনকি সুশান্তের ব্যাপারে রিয়াকেও দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করা হয়।

এদিকে এতদিন সুশান্তের সঙ্গে প্রেমের গুঞ্জন শোনা গেলেও সরাসারি স্বীকার করেননি রিয়া। তবে সম্প্রতি ইনস্টাগ্রামে একটি পোস্টে নিজেকে সুশান্তের প্রেমিকা হিসেবে দাবি করেন তিনি। পাশাপাশি এই অভিনেতার মৃত্যুর ঘটনায় ভারতের সেন্ট্রাল ব্যুরো অব ইনভেস্টিগেশনের (সিবিআই) তদন্তের দাবি জানান।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY