আটঘরিয়ায় ‘মানবাধিকার ও নারী অধিকার’ শীর্ষক যৌথ কর্মশালা অনুষ্ঠিত

360
প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করছেন আটঘরিয়া উপজেলা পরিষদের নির্বাহী অফিসার(ইউএনও) মোছা: ফুয়ারা খাতুন।

আটঘরিয়া(পাবনা) প্রতিনিধি : পাবনার আটঘরিয়ায় নাগরিক সামজ শক্তিশালী করনের মাধ্যমে নারীর অধিকারকে সুরক্ষা ও প্রতিষ্ঠায় “মানবাধিকার ও নারীর অধিকার র্শীষক যৌথ কর্মশালা” বৃহষ্পতিবার উপজেলা অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়।

ইউরোপিয়ান ইউনিয়ন ও নেটজ বাংলাদেশ এর আর্থিক ও কারিগরি সহযোগিতায় এবং আমরাই পারি পারিবারিক নির্যাতন প্রতিরোধ জোটের বাস্তবায়নে উপজেলা নাগরিক জোটের সভাপতি আলহাজ মো: ইসাহক আলীর সভাপতিত্বে এসময় প্রধান অতিথির বক্তব্য রাখেন  পাবনার আটঘরিয়া উপজেলা নির্বাহী অফিসার মোছা: ফুয়ারা খাতুন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আফজাল হোসেন, প্রধান শিক্ষক মাহাতাব উদ্দিন, চাঁদভা ইউনিয়ন জোটের সভাপতি আতাউর রহমান, শিক্ষক মোর্শেদ আলম খান, জোটের সদস্য রনি  ও আমরাই পারি কর্মী আশিকুর রহমান প্রমূখ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন আমরাই পারি পারিবারিক নির্যাতন প্রতিরোধে জোটের জেলা সদস্য ও শিক্ষক আব্দুল কাদের। মানবাধিকার ও নারীর অধিকার র্শীষক যৌথ কর্মশালায় উপস্থিত ছিলেন সাংবাদিক, নাগরিক জোটের সদস্যবৃন্দ।

উক্ত যৌথ কর্মশালায় ২০২১ সালে আটঘরিয়া উপজেলা প্রশাসন ও আমরাই পারি উপজেলা জোট যৌথ ভাবে বাল্য বিয়ে প্রতিরোধ , নারী নির্যাতন বন্ধ এর জন্যে কর্ম পরিকল্পনা গ্রহণ করেন ।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY