দেশে ফিরেছেন ড. কামাল হোসেন

0
35

 দৈনিক আলাপ ওয়েবডেস্ক:   গণফোরাম সভাপতি ও জাতীয় ঐক্য প্রক্রিয়ার আহ্বায়ক ড. কামাল হোসেন সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দেশে ফিরেছেন। আজ শনিবার দুপুরে তিনি ঢাকায় ফেরেন।ড. কামাল হোসেন হাঁটুর চিকিৎসার জন্য প্রথমে ব্যাংকক এবং পরে সিঙ্গাপুরে যান।

জাতীয় ঐক্য প্রক্রিয়ার অন্যতম নেতা ডাকসুর সাবেক ভিপি সুলতান মোহাম্মদ মনসুর আহম্মেদ এ তথ্য নিশ্চিত করে বলেন- ‘ড. কামাল হোসেন দেশে ফিরেছেন। আগামীকাল (রোববার) জাতীয় ঐক্য প্রক্রিয়ার মানববন্ধনে অংশ নেবেন তিনি।’ড. কামাল হোসেন দেশে ফেরার পর আজই বিকেলে রাজধানীর বেইলী রোডের বাসায় জাতীয় ঐক্য প্রক্রিয়া এবং গণফোরাম নেতাদের সঙ্গে বৈঠক করেন। এ সময় উপস্থিত ছিলেন গণফোরামের নির্বাহী সভাপতি অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, জাতীয় ঐক্য প্রক্রিয়ার সদস্যসচিব আ ব ম মোস্তফা আমিনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

গত ২৬ সেপ্টেম্বর রাতে ড. কামাল হোসেন ব্যাংকক হয়ে সিঙ্গাপুরে যান। তখন পরিবারের পক্ষ থেকে বলা হয়েছিল তিনি চিকিৎসার জন্য সিঙ্গাপুর গেছেন।প্রসঙ্গত, গত ২২ সেপ্টেম্বর ড. কামাল হোসেনের নেতৃত্বে রাজধানীর মহানগর নাট্যমঞ্চে এক সমাবেশে জাতীয় ঐক্যের ঘোষণা দেওয়া হয়েছিল। সেখানে ৩০ সেপ্টেম্বরের মধ্যে নির্বাচনকালীন সরকার এবং সংসদ ভেঙে দেওয়ার আনুষ্ঠানিক ঘোষণার দাবির পাশাপাশি ১ অক্টোবর থেকে জাতীয় ঐক্যের আন্দোলনের কথাও বলেছিলেন তিনি। এরপর ২৬ সেপ্টেম্বর বিদেশে গেলে ড. কামাল হোসেনকে নিয়ে নানা সমালোচনা শুরু হয়।

LEAVE A REPLY