আটঘরিয়ায় অন্ত:সত্বা স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ॥স্বামী শাশুড়ি সহ আটক-২

53

আটঘরিয়া(পাবনা) প্রতিনিধি : পাবনার আটঘরিয়া উপজেলার ধলেশ^র গ্রামে পাষন্ড স্বামীর বিরুদ্ধে আট মাসের অন্ত:সত্বা স্ত্রী আমেনা খাতুন (২৫)কে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ ওঠেছে। এঘটনায় স্বামী আজিম উদ্দিন ও শাশুড়ি  রাশিদা খাতুনকে গ্রেপ্তার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে সোমবার ভোরে (২ নভেম্বর) ধলেসর  দক্ষিণপাড়া গ্রামে।

এলাকাবাসী জানায়, দীর্ঘ দিন ধরে স্বামী স্ত্রীর মধ্যে ঝড়গা লেগেই থাকত। ঘটনার দিন রাতে উভয়ের মধ্যে প্রচন্ড বাকবিতান্ডা সৃষ্টি হয়। প্রতিবেশীদের ধারনা এঘটনার জের হিসেবে শ্বাসরোধ করে হত্যা করে পাশের পুকুরে ফেলে রাখে।

নিহতের মা মর্জিনা খাতুন জানান, বিয়ের পর থেকেই আমার মেয়ের সাথে মাঝে মধ্যেই যৌতুকের জন্য চাপ সৃষ্টি করে মারধর করতেন। আমার মেয়ে আমেনা খাতুনকে এই টাকার জন্য মুখে বালিশ চাপা দিয়ে মেরে বাড়ীর পাশের একটি পুকুরে ফেলে রাখে।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পুকুর থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এটা হত্যা কি আত্নহত্যা ময়না তদন্তের রিপোর্ট পাওয়া গেলে নিশ্চিত হওয়া যাবে। তবে এঘটনার নিহতের স্বামী আজিম উদ্দিন (২৫) ও শ^াশুড়ী রাশিদা খাতুন (৪২)কে গ্রেপ্তার করা হয়েছে। এঘটনায় একটি মামলা হয়েছে।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY