বয়ান রেকর্ড করার দু’তিন ঘণ্টার মধ্যেই গ্রেফতার হতে পারেন শাহরুখ-পুত্র আরিয়ান

26
বিপাকে শাহরুখ-পুত্র আরিয়ান।


দৈনিক আলাপ আন্তর্জাতিক ডেস্ক:
  এনসিবি-র দফতরে জেরা করা হচ্ছে প্রমোদতরী থেকে আটক করা অভিযুক্তদের। যাঁদের মধ্যে রয়েছেন শাহরুখ খানের ছেলে আরিয়ান খান, তাঁর ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মারচেন্ট এবং আরও ছ’জন। মুনমুন ধমেচা, নূপুর সারিকা, ইসমিত সিংহ, মোহক জয়সোয়াল, বিক্রান্ত ছোকর, গোমিত চোপড়াকেও তাঁদের সঙ্গে আটক করা হয়েছে। এনসিবি-র তরফে জানানো হয়েছে, জিজ্ঞাসাবাদ শেষ হলে তাঁদের গ্রেফতার করতে পারেন আধিকারিকরা। অন্য দিকে, ছেলের জন্য বিখ্যাত আইনজীবী সতীশ মানশিণ্ডেকে নিয়োগ করেছেন শাহরুখ। সতীশের প্রতিনিধিরা এনসিবি-র দফতরে পৌঁছে গিয়েছেন।

শনিবার রাতে শাহরুখ-পুত্রকে মুম্বইয়ের কর্ডেলিয়া নামে এক প্রমোদতরী থেকে আটক করে এনসিবি। রবিবার সকাল থেকেই তাঁকে জেরা করা হচ্ছে। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা সূত্রে খবর, এই পার্টিতে ‘ভিভিআইপি’ তালিকায় নাম থাকায় কোনও প্রবেশমূল্য ছাড়াই ঢুকেছিলেন আরিয়ান। তিনি নিজেই নাকি জেরায় স্বীকার করেছেন এ কথা।


আপাতত নারকোটিক ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্সেস’ (এনডিপিএস)-আইনের আওতায় তাঁদের জেরা করা হচ্ছে। জিজ্ঞাসাবাদের এই প্রক্রিয়ায় মোট দু’তিন ঘণ্টা সময় লাগতে পারে বলে জানানো হয়েছে। এই মামলায় আরও এক জনকে গ্রেফতার করা বাকি রয়েছে।

এরই মধ্যে মাদক পার্টির আয়োজকদের কাছ থেকে শনিবার রাতের অতিথিদের তালিকা চেয়েছেন এনসিবি আধিকারিকরা। জেরা করার পর যা যা তথ্য পাওয়া গিয়েছে তার ভিত্তিতে মুম্বইয়ের বেলাপুর এলাকায় ইতিমধ্যে আধিকারিকরা তল্লাশি শুরু করেছেন।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY