প্রয়াত সাইদুল ইসলামের প্রথম মৃত্যুবাষির্কী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

93

দৈনিক আলাপ ওয়েবডেস্ক : কবি, কলামিষ্ট, সাংবাদিক, সংগঠক, সাহিত্যসেবী ও সমাজসেবক প্রয়াত সাইদুল ইসলাম এর প্রথম মৃত্যু বার্ষিকী উপলক্ষে সোমবার (১৩ জুলাই) এক স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এদিন বিকাল ৫:০০টায় ঈশ্বরদী আইডিইবি মিলনায়তনে ঈশ্বরদী সাহিত্য কোলাহল ও বিশ^বাংলা সাহিত্য পরিষদ ঈশ্বরদী শাখা আয়োজিত এই সভায় বিশিষ্ট বিজ্ঞানী ও কবি ড.কুয়াশা মাহমুদের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে ঈশ্বরদী  প্রেসক্লাবের সাবেক সভাপতি সিনিয়র সাংবাদিক মোস্তাক আহমেদ কিরণ, সাংস্কৃতিক ব্যক্তিত্ব জাহিদুল আলম সনু, পাকশী ডিগ্রী কলেজের সহকারি অধ্যাপক আফম রাজিবুল আলম ইভান, সিনিয়র সাংবাদিক খন্দকার মাহবুবুল হক দুদু, ঈশ্বরদী ফটো সাংবাদিক এসোসিয়েশনের সভাপতি শেখ ওয়াহেদ আলী সিন্টু, সংগঠক আতাউর রহমান বাবলু, দৈনিক আলাপের সম্পাদক ও মানবাধিকার কর্মী আশিকুর রহমান লুলু, বিশিষ্ট ব্যবসায়ী ও সংগীত শিল্পী এস আলমগীর, জাতীয় সাংবাদিক সংস্থা ঈশ^রদী সাংগঠনিক জেলা ইউনিটের সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহমেদ, সাংবাদিক ওহিদুল ইসলাম সোহেল, প্রয়াত সাইদুল ইসলামের ভাই পাভেল, প্রয়াত সাইদুল ইসলামের সহধর্মীনী চাঁদ সুলতানা মিতা প্রমুখ মরহুমের জীবন ও কর্মের উপর আলোকপাত করে বক্তৃতা করেন।
এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী   অনলাইন প্রেসক্লাবের সভাপতি রিফাজ বিশ^াস লালন, সাংবাদিক মিথুন মোল্লা, তুহিন হোসেন, সাব্বির আহমেদ, মুশফিকুর রহমান মিশন, রিংকু শেখ, জনি, আরিফুল ইসলাম জারিফ প্রমুখ।
এই শোক ও স্মরণ সভায় মরহুমের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতাও পালন করা হয়। পরে মরহুমার রুহের মাগফেরাত কামনায় দোয়া অনুষ্ঠিত হয়।
ঈশ^রদী সাহিত্য কোলাহলের সভাপতি রইচ উদ্দিন বাবলুর সার্বিক সহযোগিতায় অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক সাংবাদিক রেজাউল করিম ফেরদৌস।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY