বাংলাদেশ নারী লেখক সোসাইটির বর্ষপূর্তি ও নুরজাহান বেগম পদক প্রদান অনুষ্ঠান

272

দৈনিক আলাপ ওয়েবডেস্ক:  বাংলাদেশ নারী লেখক সোসাইটি গত ১৬ অক্টোবর দীপনপুর অডিটরিয়মে দেশের প্রথম নারী সাংবাদিক ও সাহিত্যিক বিশিষ্ট নারী ব্যক্তিত্ব “নুরজাহান বেগম” পদক প্রদানের মহতী অনুষ্ঠানের আয়োজন করে।

বিশিষ্ট সাহিত্যিক, কবি, গল্পকার , উপন্যাসিক, সম্পাদক, প্রকাশক, এবং সফল সংগঠক সুলতানা রিজিয়াকে এই মর্যাদাপূর্ণ পদকে ভূষিত করা হয়। তিনি একাধারে একজন কবি, গল্পকার, উপন্যাসিক, সম্পাদক, প্রকাশক এবং সফল সংগঠক। এছাড়াও নারী লেখক সোসাইটির বসন্তের কবিতা, ভালোবাসার গল্পসহ বিভিন্ন ইভেন্টের বিজয়ীদের শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়। ভালোবাসার গল্পে সেরা গল্পকার হিসেবে নির্বাচিত হন তাহমিনা শিল্পী, সুস্মিতা মিলি ও তাহমিনা তানি।

বসন্তের কবিতায় সেরা গল্পকার হিসেবে নির্বাচিত হন মিলি আসমা ও মেঘলা জান্নাত। এবং মহান একুশের কবিতায় নির্বাচিতরা হলেন- দিলু রোকিবা ও শাহনাজ পারভীন সনি। অনুষ্ঠানে প্রধান অতিথী ছিলেন জাতিসত্তার কবি মুহাম্মদ নূরুল হুদা, বিশেষ অতিথী ছিলেন প্রাবন্ধিক ও কবি কামরুল হাসান ও সংগঠনের উপদেষ্টা ফাতেমা মমতাজ, উপদেষ্টা নাঈম আহম্মেদ,সাধারন সম্পাদক সাঈদা নাঈম এবং অনুষ্ঠানের সভাপতি ছিলেন কবি ফেরদৌসী মাহমুদ। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বাংলাদেশ নারী লেখক সোসাইটির কার্যনির্বাহী কমিটির সম্মানিত সদস্যবৃন্দ।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY