হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন আজ তার নিজ নির্বাচনী এলাকায় ( আক্কেলপুর,কালাই এবং ক্ষেতলাল ) পবিত্র ঈদুল ফেতরের শুভেচ্ছা বিনিময়ের উদ্দেশ্যে গণসংযোগ করেন।

621

রিটন মোস্তাফা: বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক,জাতীয় সংসদের জয়পুরহাট দুই আসনের মাননীয় সদস্য এবং হুইপ জনাব আবু সাঈদ আল মাহমুদ স্বপন আজ তার নিজ নির্বাচনী এলাকায় ( আক্কেলপুর,কালাই এবং ক্ষেতলাল ) পবিত্র ঈদুল ফেতরের শুভেচ্ছা বিনিময়ের উদ্দেশ্যে গণসংযোগ করেন।

এসময় তার সাথে স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সন্ধ্যার পরে তার নির্বাচনী এলাকার আক্কেলপুর উপজেলার স্থানীয় ” ছমির উদ্দিন স্মৃতি পার্কে ” একটি আঞ্চলিক সাপ্তাহিক পত্রিকার ( সত্যের পথে ) দিতীয় বর্ষপূর্তি উপলক্ষ্যে একটি আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে, পত্রিকাটির সার্বিক সাফল্য কামনা করে বক্তব্য রাখেন।

পাশাপাশি আক্কেলপুর স্থানীয় জন মানুষের সাথে ঈদের শুভেচ্ছা বিনিময়ও করেন। আলোচনা সভায় সভাপতিত্ব করেন পত্রিকাটির সম্পাদক মণ্ডলীর সভাপতি এবং বিশিষ্ট সমাজ সেবী জনাব আনোয়ারুল হক বাবলু। অনুষ্ঠানে স্থানীয় নেতৃবৃনদের পাশাপাশি উপস্থিত ছিলেন আক্কেলপুর প্রেসক্লাবের সভাপতি ওম প্রকাশ আগারওয়ালা। – রিটন মোস্তাফা

Content Protection by DMCA.com

LEAVE A REPLY