যশোরে স্কুলছাত্র ছুরিকাঘাতে নিহত

591

মীর ফারুক; যশোর প্রতিনিধি: যশোর সদরে ঈদের পরের দিন সন্ধ্যা রাতে আব্দুল্লাহ খান (১৩) নামে এক স্কুলছাত্র ছুরিকাঘাতে নিহত হয়েছে। বৃহস্পতিবার (৬ জুন) সন্ধ্যা সাতটার দিকে শহরের রেলস্টেশন এলাকায় এ ঘটনা ঘটে। হত্যাকান্ডের ঘটনায় পুলিশ তিনজনকে আটক করেছে। তবে তাদের নাম পুলিশ জানায়নি।

নিহত স্কুলছাত্র শহরের চাঁচড়া রায়পাড়া এলাকার মুরাদ খান সাক্কুর ছেলে। রেলস্টেশন প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণীর ছাত্র।

নিহত আব্দুল্লাহর পিতা মুরাদ খান জানান, সন্ধ্যায় শহরের টিবি ক্লিনিক-আশ্রম রোড এলাকার সোহাগ ও অনিক মোবাইল করে বাড়ি থেকে আব্দুল্লাহকে ডেকে নিয়ে যায়। এরপর স্থানীয়রা রেলস্টেশন এলাকার খাজা বেকারির সামনে রক্তাক্ত অবস্থায় আব্দুল্লাহকে পড়ে থাকতে দেখে। পরে তাকে উদ্ধার করে ২৫০ শয্যার যশোর জেনারেল হাসপাতালে নিয়ে যায়। জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক কাজল মল্লিক রাত পৌনে আটটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

কাজল মল্লিক বলেন, তার ডান উরুতে ধারালো অস্ত্রের আঘাত আছে। ধারণা করা হচ্ছে- অন্ডকোষ কেটে যাওয়ায় অতিরিক্ত রক্তক্ষরণে আব্দুল্লাহর মৃত্যু হয়েছে। তবে হাসপাতালে আসার আগেই আব্দুল্লাহ মারা যায়।

কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বলেন, হত্যা কান্ডের পর পুলিশ তিনজনকে আটক করেছে। তবে মৃত আব্দুল্লাহর প্যান্টের ডান পকেট থেকে একটি অবিস্ফোরিত বোমা উদ্ধার করা হয়।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY