এবারের বইমেলায় ২০২০ এসেছে তারুণ্যের লেখক কবি রেবেকা রহমান ও মাসুদ মুর্শেদ এর যৌথ কাব্যগ্রন্থ ‘’আমি তু’মির কাব্য’’।

283
তারুণ্যের লেখক কবি রেবেকা রহমান ও মাসুদ মুর্শেদ এর যৌথ কাব্যগ্রন্থ '' আমি তু'মির কাব্য’’।

বিশেষ প্রতিনিধি: এবারের বইমেলায় ২০২০ এসেছে তারুণ্যের লেখক কবি রেবেকা রহমান ও মাসুদ মুর্শেদ এর যৌথ কাব্যগ্রন্থ ‘’আমি তু’মির কাব্য’’। যৌথ কাব্যগ্রন্থ টি বই পাওয়া যাবে …নওরোজ কিতাবিস্তান ষ্টল নং ৩৬৭,৩৬৮,৩৬৯ বইটির প্রচ্ছদ করেছেন চারু পিন্টু ।
খ্যাতিমান কবি ও সাহিত্যিক রেবেকা রহমান বলেন, মনের ভিতর জমে থাকা অনুভুতিদের আটকে রাখিনা। তাদের উড়িয়ে দেই কবিতার ঝর্নাধারায়।
রেবেকা রহমান তার চিরায়ত কাব্য শৈলীকে আরো বিস্তৃত করছেন জীবনের নানান অনুভবে। শক্তিশালী পরম নিজস্বতাই তার লেখার নান্দনিকতা। তার সৃষ্টিগুলি উৎসরিত হয় জীবনের পানে, সেখানে যেমন বয়ে চলে প্রেমের বাঙময় বাতাস, আবার মুহুর্তেই স্বচকিত হয় প্রবল নারীবাদ, মানুষের স্বাধীকার! রাজশাহী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস থেকেই যার কবিতার যাত্রা, সে এখন পুরোদস্তুর বনেদি কবি।
কবি’র প্রকাশিত পাঠক সমাদৃত কাব্যগ্রন্থগুলি হলোঃ ১। যুগল পায়ে বাতাস ওড়ে ২। মুঠোয় জমেছে উষ্ণতা ৩। এইখানে তুমি থাকো ৪। এইখানে কবিতারা ছায়া হয়ে আছে ৫। পারলে হৃদয় ছুঁয়ে দিও

” আমি তু’মির কাব্য’’।তারুণ্যের লেখক কবি রেবেকা রহমান ও মাসুদ মুর্শেদ

কবি ও লেখক মাসুদ মুর্শেদ মনে করেন , লেখার মাধ্যমে হাজার বছর বেঁচে থাকুক সৃজন মানুষ এবং তাঁদের ভালোবাসা গুলো।
ছড়ার আঘাত কড়া- এমন ভাবনা থেকেই মাসুদ মুর্শেদের ছড়ার জগতে প্রবেশ। ইংরেজি সাহিত্যের ছাত্র হিসেবে ছাত্রজীবন থেকেই ছড়ায় বেধেছেন তার প্রেম, দ্রোহ আর প্রতিবাদ। প্রকাশে প্রবল অনাগ্রহী মাসুদ মুর্শেদ কবি রেবেকার অন্তহীন উৎসাহে পা ফেললেন বিন্যস্ত ফুটপ্রিন্টে!

Content Protection by DMCA.com

LEAVE A REPLY