কবি এ কে এম আব্দুল্লাহ’র ‘ইমেইল বডিতে সময়ের অনুবাদ’ কবিতাগ্রন্থটি পাওয়া যাবে লন্ডনের বইমেলায়

865

দৈনিক আলাপ ওয়েবডেস্ক:‌ কবি এ কে এম আব্দুল্লাহ’র যে শহরে হারিয়ে ফেলেছি করোটি( ২০১৮) কবিতা গ্রন্থের সাফল্যের পর,মহান একুশের বইমেলা ২০১৯- এ অনার্য প্রকাশনী থেকে প্রকাশিত কবিতা গ্রন্থ ‘ ইমেইল বডিতে সময়ের অনুবাদ’ পাওয়া যাবে আগামি ৮ও ৯ সেপ্টেম্বর ২০১৯ লন্ডনে অনুষ্ঠিতব্য “ বাংলাদেশ বইমেলায়”।

চমৎকার প্রচ্ছদের বইটিতে,কবিতায় নিজস্ব রচনাশৈলীর এক অদ্ভুত ভালো লাগার বাঁক তৈরী করেছেন কবি।তার কবিতায় সময়কে ধরে রাখার সাথে সাথে ভাবনাকে ছাড়িয়ে গেছে নবযুগে।

বইটি নিয়ে স্বনাম ধন্য কবি নির্মলেন্দু গুণ বলেন:

‘কবি এ কে এম আব্দুল্লাহর কবিতার একটা দর্শন আছে। আছে নিজস্বতা।তার কবিতায় যেমন রয়েছে বিশ্ব জয়ের আহবান,তেমনি রয়েছে চিত্রকল্প, আধুনিকতা।কবিতার পরতে পরতে আছে জীবনবোধের গতি, আর আছে দেশ প্রেমের আলোর জ্বলন্ত মশাল।যে মশালের আলোকরশ্মিতে অন্যায় অবিচার হিংসা বিদ্বেষ জ্বলে পুড়ে খাক হয়ে যাবে বলে আমি আশাবাদী’।

ইমেইল বডিতে সময়ের অনুবাদ কবিতাগ্রন্থটি আসন্ন দুদিনব্যাপি সম্মিলিত সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদ ইউকের আয়োজনে লন্ডনে নবম বাংলাদেশ বইমেলা, সাহিত্য ও সাংস্কৃতিক উৎসব, ব্রাডি আর্টসেন্টার, হ্যানবারিস্ট্রিট, লন্ডন ই১ এ পাওয়া যাবে। এছাড়া রকমারি ডট কম,কবিতাক্যেফে এবং বাংলাদেশের বিভিন্ন লাইব্রেরিতে পাওয়া যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here