দৈনিক আলাপ পরিবারের পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা প্রেম ও প্রকৃতির কবি ফাহমিদা ইয়াসমিন কে । কবি ও লেখক ফাহমিদা ইয়াসমিন এর আজ শুভ জন্মদিন ।

309
দৈনিক আলাপ পরিবারের পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা প্রেম ও প্রকৃতির কবি ফাহমিদা ইয়াসমিন কে ।

 দৈনিক আলাপ ওয়েবডেস্কঃ প্রেম ও প্রকৃতির কবি ফাহমিদা ইয়াসমিন এর আজ জন্মদিন । দৈনিক আলাপ পরিবারের পক্ষ থেকে জন্মদিনের শুভেচ্ছা কবি ও লেখক কে ।

প্রেম ও প্রকৃতির কবি ফাহমিদা ইয়াসমিন মৌলভীবাজার জেলার বড়কাপন গ্রামে এক সম্ভ্রান্ত পরিবারে ৩১ ডিসেম্বর জন্মগ্রহণ করেন। তাঁর পিতা আলহাজ্ব মোঃ-ইলাছ মিয়া মাতা– ফজিলাতুন্নেছা চৌধুরী। লন্ডন প্রবাসি কবি ফাহমিদা ইযাসমিন এঁর স্বামী প্রকৌশলী মো. ফয়জুল ইসলাম ও আদরের দুই সন্তান ফারহাত ,ফারহান। কবি ফাহমিদা ইয়াসমিন সরকারী মৌলবীবাজার মহিলা কলেজ থেকে স্নাতক ডিগ্রি লাভ করেন। শত ব্যস্ততার মাঝে থেকেও সাহিত্যের সকল শাখায় গভীর মনোনিবেশ করে যাচ্ছেন সতত। দেশ বিদেশের দৈনিক, সাপ্তাহিক, মাসিক পত্রিকা, অনলাইন মিডিয়া ও বিভিন্ন সংকলনে অনবরত লিখে যাচ্ছেন কবিতা,গল্প, ছড়া।

কবি ফাহমিদা ইয়াসমিন এর প্রকাশিত বইগুলো
‘স্বপ্নচারী মন’;( কাব্যগ্রন্থ) ‘নীলিমার প্রেম'( কাব্যগ্রন্থ) ‘শংকা সময়ের নিষিদ্ধ ধ্বনি’ ( কাব্যগ্রন্থ) ডায়েরির শেষ পাতা’ (উপন্যাস); ‘ফুল ফুটে পাখি উড়ে’ ( শিশুতোষ ছড়ার বই) ‘বিদ্রোহী বিক্ষোভ’ ( কাব্যগ্রন্থ)।

Content Protection by DMCA.com

LEAVE A REPLY