বাংলাদেশ সাহিত্য পরিষদ (বা সা প) এর উদ্যোগে প্রথম প্রকাশিত কাব্যগ্রন্থ ‘ আমাদের কাব্যকথা’ আগামীকাল শনিবার ১৫ ফেব্রুয়ারি, ২০২০ মোড়ক উন্মোচন হবে

466

দৈনিক আলাপ সাহিত্য ডেস্ক: বাংলাদেশ সাহিত্য পরিষদ (বা সা প)এর উদ্যোগে প্রথম প্রকাশিত কাব্যগ্রন্থ  ”আমাদের কাব্যকথা’ আগামীকাল শনিবার ১৫ ফেব্রুয়ারি, ২০২০ মোড়ক উন্মোচন হবে গ্রন্থ মোড়ক উন্মোচন মঞ্চে বিকেল সাড়ে চারটায়।
মোট একচল্লিশটি কবিতা এই বইটিতে স্থান পেয়েছে। বাংলাদেশ সাহিত্য পরিষদের মোট এক চল্লিশজন সদস্যের স্বরচিত কবিতা এই বইটির অলংকার, এই বইটির প্রাণ। গ্রন্থটি সম্পাদনায় রয়েছেন বাংলাদেশা সাহিত্য পরিষদের সাধারণ সম্পাদক জেসমিন জাহান এবং উপদেষ্টা মোঃ সামশুল আরেফীন।
কবিতাগুলো দেশের কথা বলে, প্রাণের কথা বলে, জীবনের ছবি আঁকে, সমাজের চিত্র তুলে ধরে, আরো বলে অস্থিরতার কথা, শোনায় ভবিষ্যতের আশার বার্তা। আরো গর্বের বিষয় হচ্ছে বিদেশের কবিরাও একই সাথে তাদের একাত্মতা প্রকাশ করেছেন।
বাংলাদেশ সাহিত্য পরিষদ, “সত্য ও সুন্দরের জন্য সাহিত্য” এই শ্লোগানকে সামনে রেখে পরবর্তীতে আরো ভালো কিছু করার চেষ্টা করবে ইনশাআল্লাহ। গ্রন্থটি সবাই সংগ্রহ করে নিজের গ্রন্থাগারকে সমৃদ্ধ করুন। বইটি পাওয়া যাবে পাতা প্রকাশনীর ৫৬২ নম্বর স্টলে।
নিজে বই পড়ুন এবং অন্যকে বই উপহার দিন। বই হোক সমাজ বিনির্মাণের হাতিয়ার।
বাংলাদেশ সাহিত্য পরিষদ
বা সা প
সত্য ও সুন্দরের জন্য সাহিত্য

Content Protection by DMCA.com

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here